আগ্রাবাদ স্কুল অ্যালমানাই এসোসিয়েশন প্রীতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন।

sch1.jpg

চট্রগ্রাম এর ঐতিহ্যবাহী স্কুল আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয় এর অ্যালমানাই এসোসিয়েশন ২০১৯  আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্ট আজ উদ্বোধন হয়। উক্ত উদ্বোধনি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ এর সহ-সভাপতি জনাব আলতাফ হোসেন চোধুরী বাচ্চু আর উপস্থিত ছিলেন স্কুল এর প্রাক্তন ছাত্রী আমেনা বেগমি(অতিরিক্ত পুলিশ কমিশনার)  কাজী ইকবালুর রাহমান নাদিম প্রধান সমন্যয়ক(অ্যালমানাই এসোসিয়েশন ), আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আসিফ মাহমুদ ও এস এম পারভেজ,ইবাদুল হক লুলু (বিশিষ্ট ক্রিয়া অনুরাগি) আহব্যায়ক কমিটির পক্ষথেকে দেলোয়ার, সুমন আজাদ,শাকিল, শিপলু, রাশেদ, তারেক, মিঠু,ইকবাল, সুমন প্রমুখ।

আলতাফ হোসেন চোধুরী বাচ্চু বলেন আজকের এর উদ্বোধনী অনুষ্ঠানে আসতে পেরে আমি খুবি আনন্দিত। পাশাপাশি তিনি আর বলেন আজকের এই আয়জনের জন্য ১৯৯৭ ব্যাচ কে ধন্যবাদ এবং সকল খেলোয়াড় কে আন্তরিক অভিনন্দন। খেলায় হারজিৎ থাকবে খুশি মনে সব কিছু মেনে নিয়ে সুন্দর ভাবে টুর্নামেন্ট এর সফল সমাপ্তি হবে বলে তিনি আশা করেন।

অতিথিদের মধ্যে আমেনা বেগম বলেন এই অ্যালমানাই এর উদ্দেশ্য শুধু দুই দিন আনন্দ করা না বরং আমাদের প্রানের স্কুল কে কীভাবে চট্রগ্রাম এর সেরা স্কুল এ পরিনত করা যায় তার চেষ্টা করা।পাশাপাশি আমাদের স্কুল এর শিক্ষক ও যে সকল মেধাবী এবং গরীব ছাত্র ছাত্রী আছে প্রয়োজনের সময় তাদের পাশে দাঁড়ানো।

আজকের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন ১৯৯২ ব্যাচ বনাম ১৯৯৪ ব্যাচ তাদের খেলা গোল শূন্য ড্র হয়, দ্বিতীয় খেলা ১৯৯৫ ব্যাচ বনাম ১৯৯৮ ব্যাচ ১৯৯৫ ব্যাচ ২-০ গোলে জয় লাভ করেন। তৃতীয় খেলা ১৯৯৯ ব্যাচ বনাম ২০০৭ ব্যাচ ১৯৯৯ ব্যাচ ৩-১ গোলে জয় লাভ করেন।

Comments

comments

Top