সাংবাদিক জাহাংগীর আলম শুভ,পেশাগত দায়িত্ব পালনে সরকারী স্বীকৃতি লাভ

received_1500491896729186.jpeg

চট্টগ্রামের উদীয়মান সাংবাদিক জাহাংগীর আলম (শুভ) পেশাদার সাংবাদিক হিসেবে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রণালয় কতৃক রাষ্ট্রীয় ভাবে স্বীকৃতি অ্যাক্রিডিটেশন কার্ড লাভ করেন।দৈনিক সংবাদ মোহনার বিশেষ প্রতিনিধি হিসেবে তিনি স্বীকৃতি প্রাপ্তহন।এছাড়া তিনি চট্টগ্রাম মোহনা টিভির সিনিয়র রিপোর্টার(সাবেক) ,দৈনিক সংবাদ মোহনা ব্যুরো চিফ,দৈনিক সংবাদ দিগন্ত ব্যুরো চিফ এবং জনপ্রিয় timesbdnews.com অন লাইন নিউজের প্রকাশক।

তিনি মন্ত্রী পরিষদ বৈঠক,সচিবালয় ,বিদেশীআগত অতিথী,আন্তজার্তিক যে কোন অনুষ্ঠানে,পএিকার প্রতিনিধি হিসেবে সরকারী সাংবাদিক হিসেবে সংবাদ সংগ্রহ করতে পারবেন। তিনি প্রধানমন্ত্রী ,মাননীয় মন্ত্রী বর্গের সাথে বহিবিশ্বের যে কোন দেশে,সম্পাদকের লিখিত চিঠিরবিপরীতে সফর সংগী হওয়ার সম্মান প্রাপ্ত হলেন।

জাহাংগীর আলম শুভ প্রথমে আল্লাহ্‌র দরবারে শুকরিয়া আদায় করে বলেন:-আমি সর্বপ্রথম কৃতজ্ঞতা জানাই আমার মায়ের কাছে। তারপর তিনি কৃতজ্ঞতা জানান,দৈনিক সংবাদ মোহনার সম্পাদক জনাব,ফখরুল ইসলামের প্রতি। তিনি তার প্রিন্ট মিডিয়ার অবিভাবক ,সম্পাদক ফখরুল ইসলাম স্যারই মফঃস্বল থেকে তুলে আনার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।আমি ৬ টি বছর সংবাদমোহনা চট্টগ্রামের দায়িত্বে আছি। অবশেষে পেলাম স্যারের আন্তরিক চেষ্টায়।তিনি চট্টগ্রামকে সম্মানিতকরলেন।

তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশকরেন,বাংলাদেশ আ:লীগ সাংগঠনিক সম্পাদক জনাব,এনামুল হক শামীম ভাইয়ের প্রতি। যিনি একাধারে বলা চলে সংবাদ মোহনার এানকর্তার ভূমিকায়। জাহাংগীর আলম শুভ ২০১৭ সালে সাংবাদিকতায় সারাদেশব্যপী বাছাই শেষে দৈনিক সংবাদ দিগন্ড রিপোর্টার অব দ্য ইয়ার পুরস্কার লাভ করেন।চট্টগ্রাম থেকে ২ বার জাতীয় সংসদ অধীবেশনে নিউজ করার সুযোগ পান। তিনি দৈনিক সংবাদ মোহনা চট্টগ্রামে তার সহকমী সাংবাদিক বন্ধু,ঢাকাসহ সবার কাছেকৃতজ্ঞতা স্বীকার করেন।
সাংবাদিকদের জন্য অতান্ত্য সম্মানজনক ও রাষ্ট্রীয় ভাবে প্রিন্ট,ইলেক্ট্রনিক মিডিয়ার হাতেগোনা সিনিয়র সাংবাদিক ,প্রকাশক,সম্পাদক এই অ্যাক্রওডিটেশন কার্ডের স্বীকৃতি প্রাপ্ত হয়।

Comments

comments

Top