চট্টগ্রামে ২০ হাজার পিস ইয়াবাসহ ট্রাক আটক

FB_IMG_1520332048413.jpg

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি ট্রাক উদ্ধার; ০৩ আসামী গ্রেফতার

বন্দর নগরী চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন ডি.টি রোডস্থ বাইতুশ শরফ ইউসিবিএল ব্যাংকের নীচে জিলানী মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মিনি ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১২-০৬৬৫) সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী ঃ ১। মোঃ কামরুল ইসলাম (২১), পিতা-মৃত মোস্তাক আহম্মেদ, মাতা-ফাতেমা বেগম, সাং-পূর্ব মরিচ্যা, আইয়ুব মেম্বারের বাড়ী, থানা উখিয়া, জেলা-কক্সবাজার, ২। আলাউদ্দিন(১৯), পিতা-গফুর ড্রাইভার, মাতা-মৃত খোরশেদা বেগম, সাং-পূর্ব মরিচ্যা, গফুর চৌধুরীর বাড়ী, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ৩। আবু তাহের(৩২)(ড্রাইভার), পিতা-মৃত দেওয়ান আলী, মাতা-মৃত বিলকিস খাতুন, সাং-পূর্ব মরিচ্যা, গফুর চৌধুরীর বাড়ী, কাঠালিয়া পাড়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার।

০৫ মার্চ,রাত ০১.৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম মহোদয়ের সার্বিক তত্ত্ববধানে,সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান, এএসআই/শন্তু শীল, এএসআই/দর্পন কুমার চৌধুরী ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন ডি.টি রোডস্থ বাইতুশ শরফ ইউসিবিএল ব্যাংকের নীচে জিলানী মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মিনি ট্রাক সহ ০৩ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়,তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ এলাকা হইতে চালকের সহায়তায় নিজ মালিকানাধীন মিনি ট্রাকটি ব্যবহার করিয়া ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম সহ ঢাকা শহরে আনিয়া বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হইতে পাচারকালে আইনশৃঙ্খলা বাহিনীর হাত হতে রক্ষা পাওয়ার জন্য কৌশলে পচনশীল মাছ পরিবহন করে এবং উক্ত ট্রাক ঢাকা-মেট্রো-ড-১২-০৬৬৫ গাড়ীটি ব্যবহার করে প্রতিনিয়ত টেকনাফ হইতে গাড়ী চালকের সহায়তায় চট্টগ্রাম ও ঢাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Comments

comments

Top