ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দলে গেইল

gayle20170705102332.jpg

ভারতের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। প্রায় এক বছর পর দলে ফিরেছেন ক্রিস গেইল। আর দল থেকে বাদ পড়েছেন লেন্ডল সিমন্স। আফগানদের বিপক্ষে সর্বশেষ সিরিজে খেলা ওয়েস্ট ইন্ডিজের ১৩ সদস্যের দলে পরিবর্তন একটিই।

গেল বছর ইডেন গার্ডেন্সে টি-টোয়েন্টি বিশ্বকাপে দুটি সেঞ্চুরিসহ ৩৫.৩২ গড়, ১৪৫.৪৯ স্ট্রাইক রেটে ১৫১৯ রান করেছেন গেইল। যা ছিল তার দেশের হয়ে সর্বোচ্চ রান।

গেইলের দলে ফেরা নিয়ে প্রধান নির্বাচক কার্টনি ব্রাউন বলেন, ‘আমরা ক্রিসকে টি-টোয়েন্টি স্কোয়াডে স্বাগতম জানাই। এই ফরম্যাটে তিনি একজন দুর্দান্ত ক্রিকেটার এবং তার দলে আসা আমাদের টপ অর্ডারকে অন্য রূপ দেবে।’

ভারতের বিপক্ষে এই মুহূর্তে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে খেলছে ওয়েস্ট ইন্ডিজ। চার ম্যাচ শেষে স্বাগতিকরা পিছিয়ে ২-১ ব্যবধানে।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রনসফোর্স বিটন, ক্রিস গেইল, এভিন লুইস, জেসন মোহাম্মদ, সুনীল নারিন, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, মার্লন স্যামুয়েলস, জেরোম টেইলর, চ্যাডউইক ওয়ালটন (উইকেটরক্ষক), কেসরিক উইলিয়ামস।

Comments

comments

Leave a Reply

Top