আমরা আর গৃহপালিত নই : এরশাদ

Arshad20170704163910.jpg

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আমরা আর গৃহপালিত বিরোধী দল নই। জাতীয় পার্টি এখন প্রথম সারির দল।

মঙ্গলবার রাজধানীর ইমানুয়েলস সেন্টারে ঢাকা উত্তর জাপা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, আগে আমরা সরকারের সব কাজের সমর্থন করে যেতাম। মানুষ আমাদের গৃহপালিত বিরোধী দল বলতো। কিন্তু ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে। এখন আর আমরা গৃহপালিত বিরোধী দল নই। এখন আমরা সামনের সারির দল।

আগামী নির্বাচনে জাপার ক্ষমতায় যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে মন্তব্য করে তিনি বলেন, জাপা ঘুরে দাঁড়িয়েছে। জাপাকে এখন গুণতে হবে। জাপা ছাড়া আগামী নির্বাচন হবে না। আমরা ঠিকমতো কাজ করতে পারলে আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ অভিশপ্ত দেশে পরিণত হয়েছে উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, প্রতিদিন মানুষ মরছে। কিছু দিন আগে হাওরে বন্যায় লাখ লাখ টন ধান নষ্ট হলো। সেখানকার মানুষ এখন না খেয়ে আছে। পাহাড় ধসে দেড় শ’ লোক মারা গেল। গতকাল বয়লার বিস্ফোরণে ৯ জন মারা গেল। চারদিক শুধু মৃত্যু আর মৃত্যু। এ অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন। আর সেই পরিবর্তন আনতে পারে কেবল জাপা। ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর জাপার প্রতি জনগণের আস্থা বেড়েছে। আগামীতে জাপাই জনগণের ভরসার স্থল হভে বলে মন্তব্য করেন তিনি।

ঢাকা উত্তর জাপার সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ, কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ঢাকা উত্তর জাপার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেন্টু ও ইসলামী মহা ঐক্যজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক।

Comments

comments

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top